October 24, 2024, 6:24 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়নের ৩ নং  ওয়ার্ডের ভোটকেন্দ্রটি স্থানান্তর না করার দাবী

পরেশ দেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রটি স্থানান্তর না করার দাবী জানিয়েছেন ভুক্তভোগী ভোটারদের পক্ষে সাংবাদিক আলমগীর হোসেন। তিনি এমর্মে গত ৮ অক্টোবর-২৩ জেলা প্রশাসকের নিকট আবেদন করেছেন।

যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডটি মির্জাপুর ও বিষ্ণুপুর গ্রাম নিয়ে গঠিত। এ ওয়ার্ডের ভোটাররা নির্বাচনে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (নতুন দোতলা ভবন) ভোটকেন্দ্রে ভোট দিয়ে থাকেন। কিন্তু বিশ্বস্থসূত্রে জানা যায়, ভোটকেন্দ্রটি স্থানান্তরিত হয়ে বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভোটকেন্দ্র করা হয়েছে। সেখানে আশ্রয়ন কেন্দ্র হওয়ায় নিচের তলায় কোন কক্ষ নেই। এর ফলে বয়স্ক ও অসুস্থ ব্যক্তিদের সিঁড়ি দিয়ে দ্বিতীয় তলায় উঠে ভোট দেওয়া কষ্টকর। এ ছাড়া স্থানান্তরিত ভোটকেন্দ্রটি হবে দুই গ্রামের এক পাশে ও সেখানে যাতায়াতের তেমন কোন ভালো ব্যবস্থা নেই। অন্য গ্রাম ঘুরে সেখানে পৌঁছাতে হবে।

মির্জাপুর ও বিষ্ণুপুর (৩ নং ওয়ার্ড) গ্রামের ভোটাররা যাতে ভোটকেন্দ্রটি স্থানান্তরিত না করে আসন্ন নির্বাচনে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (নতুন দোতলা ভবন) কিংবা পাশের মির্জাপুর দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে ভোট দিয়ে পারেন তারজন্য উর্ধতন কতৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছেন।

আবেদনকারী এ সংক্রান্ত বিষয়ে আবেদনের অনুলিপি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে দেওয়া হয়েছে বলে প্রাপ্ত আবেদনে জানা যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন